বরিশালে চলন্তগাড়িতে তরুণীকে পুরুষাঙ্গ প্রদর্শন, আটক যুবক

বুধবার (১৯জুন) বরিশাল নগরীতে চলন্তগাড়িতে তরুণীর সামনে পুরুষাঙ্গ প্রদর্শন করার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত যুবকের নাম মাসুম বিল্লাহ। তিনি কাশিপুর ইউনিয়নের গনপাড়া এলাকার মোসলেমের ছেলে। মাসুম বিল্লাহ কাশিপুর বাজারের ওয়ালটন শো-রুমে চাকরি করেন।

সূত্রে জানা গেছে, এক তরুণী নথুল্লাবাদের উদ্দেশ্যে বরিশাল নগরীর জেল খানার মোড় থেকে অটো গাড়িতে উঠেন। অটোতে বসা মাসুম বিল্লাহ ওই তরুণীকে দেখে তার প্যান্টে চেইন খুলে পুরুষাঙ্গ মেয়েটিকে দেখাতে থাকে।

মেয়েটি দেখতে পেয়ে অন্য দিকে তাকালেও এর পরেও প্যান্টের চেইন আটকায়নি লম্পট মাসুম বিল্লাহ (২৮)। মেয়েটির যাওয়ার কথা ছিলো নথুল্লাবাদে কিন্তু পথিমধ্যেই নতুন বাজার এলাকায় নেমে যায় ওই তরুণী।

 

তবে চতুর মেয়েটি ছেলেটির এই দৃশ্যকে মোবাইলে ভিডিও করে। বিষয়টি তার পরিবারের সদস্যদের জানালে তারা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করলে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়। এমন ঘটনা নজরে আসে বরিশাল মেট্টোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খানের।

তিনি বরিশাল মেট্টোপলিটন পুলিশের ক্রাইম ব্র্যাঞ্চকে বিষয়টির দায়িত্ব দেন। ক্রাইম ব্র্যাঞ্চ’র সদস্য ওবায়েদুল ইসলাম টানা কয়েক ঘন্টা অনুসন্ধান করে রাত সাড়ে ১০টার দিকে বরিশাল নগরীর কাশিপুর বাজারের মনোয়ারা মঞ্জিল থেকে লম্পট মাসুম বিল্লাহকে আটক করে।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, এ ঘটনার পর মাসুম বিল্লাহকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন